Site icon suprovatsatkhira.com

বৈকারীতে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট: সদর উপজেলার বৈকারীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার উদ্বোধন করা হয়েছে। রবিবার (০৩ মার্চ) বিকালে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের বাজার এলাকায় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইনজামামুল হক ইনজার সভাপতিত্বে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে প্রধান অতিথি হিসেবে পাঠাগার উদ্বোধন করেন সাতক্ষীরা সদর আসনের আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর মো. আফাজ উদ্দিন, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কওছার আলী, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, বৈকারী ইউনিয়ন যুবলীগের সভাপতি জুলফিকার আলী জুলু, সাধারণ সম্পাদক সোহাগ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারটি মুক্তিযুদ্ধের ইতিহাস ও মুক্ত জ্ঞান চর্চার কেন্দ্র বিন্দু হওয়ায় মানবতা বিরোধী যুদ্ধাপরাধী কুখ্যাত রাজাকার খালেক মন্ডল ও তার সহযোগী সন্ত্রাসী বাহিনী অনেকবার বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে অগ্নি সংযোগ, লুটপাট ও ভাঙচুর করে। অবশেষে বৈকারী ইউনিয়নবাসী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের ঐকান্তিক প্রচেষ্টায় প্রায় ২০ লক্ষ টাকা ব্যয়ে দ্বিতল এ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারটি নির্মাণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version