Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে চা পাতা, বাইসাইকেল, ইদুর মারা বিষ ও পোস্তদানা জব্দ, আটক ১

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৮৪ কেজি চা পাতা, দুটি বাইসাইকেল, ৩৮ কেজি ইদুর মারা বিষ ও ১৬ কেজি পোস্তদানাসহ এক চোরাকারবারীকে আটক করেছে। জব্দকৃত এসব মালামালের মূল্য ১ লাখ ৩১ হাজার ১’শ টাকা। শুক্রবার সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়েছে, শুক্রবার ভোরে কাকডাঙ্গা, তলুইগাছা ও হিজলদি সীমান্তে অভিযান চালিয়ে উল্লিখিত মালামাল জব্দ করা হয়। এ সময় বিজিবি এক চোরাকারবারীকে আটক করেছে। আটক চোরাকারবারীর নাম ইয়ারুল ইসলাম (৪৩)। সে কলারোয়া উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের সোকিকাঠি গ্রামের মৃত হজরত আলী সরদারের ছেলে।
বিজিবি জানায়, কাকডাঙ্গা সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ২৯ হাজার ৬০০ টাকা মূল্যের ৯৯ কেজি ভাতীয় চাপাতাসহ চোরাকারবারী ইয়ারুলকে আটক করে। পরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়।
অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা ও হিজলদি সীমান্তে স্ব-স্ব বিওপির বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১৮৫ কেজি ভারতীয় চাপাতা, দুটি বাইসাইকেল ও ৩৮ কেজি ইদুর মারা বিষ জব্দ করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version