Site icon suprovatsatkhira.com

বাগআঁচড়ায় যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন!

বাগআঁচড়া প্রতিনিধি: শার্শার বাগআঁচড়ায় যৌতুকের দাবিতে শাহানারা খাতুন শানু (২৩) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে শুক্রবার সকালে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ করেন নির্যাতিতা শানু।
অভিযোগ সূত্রে জানা গেছে, শার্শার বাগআঁচড়া সাতমাইল আমতলা গ্রামের মকবুল হোসেনের মেয়ে শাহানারা খাতুন শানুর সাথে একই গ্রামের মোসলেম গাজীর ছেলে বাবু গাজীর ৮-৯ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী বাবু গাজী ও তার বাড়ির লোকজন যৌতুকের দাবিতে তাকে ব্যাপক নির্যাতন করতে থাকে।
প্রায়ই বাবু গাজীর চাহিদামত যৌতুক মেটাতে হয় শানুর পরিবারকে। ইতোমধ্যে মেয়ের সুখের আশায় শানুর পরিবার সহায়সম্বল বিক্রি করে ৭০ হাজার টাকা দিয়েছে বাবু গাজীকে। তারপরও সে শানুর সাথে অমানবিক ব্যবহার করতে থাকে এবং আরও টাকা দাবি করে।
সম্প্রতি যৌতুকের টাকা না পেয়ে বাবু গাজী ক্ষিপ্ত হয়ে শানুর উপর অমানুষিক নির্যাতন শুরু করে। এরই মধ্যে শানু ৫ মাসের অন্তঃসত্ত্বা হলে তার উপর নির্যাতনের মাত্রা বাড়তে থাকে।
নির্যাতনের শিকার গৃহবধূ শাহানারা খাতুন শানু জানান, খুব কষ্টে ৭০ হাজার টাকা দেওয়ার পরও আমার উপর যৌতুকের জন্য ব্যাপক নির্যাতন করে সে। বাবু গাজী ও আমার শ্বাশুড়ি জোহরা আমাকে মারধর করে। আমি এখন ৫ মাসের অন্তঃসত্ত্বা। আমার পিতামাতা খুব দরিদ্র। এই অবস্থায় আমি এখন কি করবো ভেবে পাচ্ছি না।
বিষয়টি নিয়ে বাগআঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বলেন, মেয়েটি খুব অসহায়। তার শ্বশুর বাড়ির লোকেরা তার সাথে যে অমানুষিক ব্যবহার করছে সেটা মোটেই শোভনীয় নয়। তারা মেয়েটির জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। এর ন্যায় বিচার হওয়া অতি প্রয়োজন।
এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সুকদেব কুমার রায় বলেন, বিষয়টি পুলিশ তদন্ত কেন্দ্রকে লিখিত ভাবে অবহিত করেছে শানু। এ বিষয়ে তদন্ত পূর্বক আইনগত ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version