Site icon suprovatsatkhira.com

১ম জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট: নিলামে সর্বোচ্চ ২০ হাজারে তানভীর সজীবকে পেল আশাশুনি

রাইয়ান সাকিল: আগামী ১৬ ফেব্রুয়ারি সাতক্ষীরায় প্রথমবারের মতো মাঠে গড়াবে জেলা প্রশাসক কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। এ উপলক্ষ্যে রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল খেলোয়াড় নিলাম। এতে সর্বোচ্চ ২০ হাজারে বাহাতি ব্যাটসম্যান কাম উইকেট রক্ষক তানভীর সজীবকে পেয়েছে আশাশুনি উপজেলা দল।
নিলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এসএম মোস্তাফা কামাল।
নিলামের মাধ্যমে সাতক্ষীরা সদর, তালা ও শ্যামনগর উপজেলা ৩টি এবং সাতক্ষীরা পৌরসভা, দেবহাটা, আশাশুনি ও কালিগঞ্জ ২টি করে খেলোয়াড় নিজেদের দলে ভেড়ান।


নিলামে বড় চমক হয়ে উঠেন তানভীর সজীব। উইকেটরক্ষক কাম বাঁহাতি ব্যাটসম্যান হিসেবে খেলেন তানভীর। নিলামে আশাশুনি ও তালার মধ্যকার লড়াইয়ে শেষ পর্যন্ত বিশ হাজার টাকায় আশাশুনি উপজেলায় নাম লেখান তিনি। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ নয় হাজার টাকা দিয়ে মো. আরিফুল ইসলামকে দলে নেন কালিগঞ্জ উপজেলা। এরপর আট হাজারে জুবায়ের আবেদীন অর্ক দল পায় কলারোয়ায়।
এছাড়া নিলাম থেকে সাতক্ষীরা সদরে মাহফূজ অপু (৭,০০০), হুমায়ুন কবির জুয়েল (৩,০০০) ও আকিব হোসেন (৩,০০০), সাতক্ষীর পৌরসভায় আল শাহারিয়ার আশিক (৩,০০০) ও তানভীর রায়হান শাওন (২,০০০), তালা উপজেলায় সাব্বির রহমান (৫,০০০), মো. আমিমুল ইসলাম (৩,০০০) ও সুজিত সরকার বুশ (৩,০০০), শ্যামনগরে আতিকুর রহমান আশিক (৩,০০০), মাজিদুল হাসান (২,০০০) ও মো. হাফিজুর রহমান (৫,০০০), দেবহাটায় দীপায়ন রাহা (৫,০০০) ও মো. সিদ্দিকুর (৩,০০০), আশাশুনিতে এসকে বাসিত আলী (৭,০০০), কালিগঞ্জে আওসাফুর রহমান (৫,০০০), কলারোয়ায় জুবায়ের আবেদীন অর্ক (৮,০০০) ও এনামুল হাসান সাগর (৩,০০০) দল পেয়েছেন।
বর্ণাঢ্য এই নিলাম অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অনিন্দিতা রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আশরাফুজ্জামান আশু, সাধারণ সম্পাদক এ.কে এম আনিছুর রহমান, যুগ্ম সম্পাদক শেখ আব্দুল কাদের ও ফিফা রেফারি তাইয়েব হাসান বাবু, সংস্থার নির্বাহী সদস্য শাহ আলম শানু, তাজুল ইসলাম রিপন, ইদ্রিস আলী, মনিরুজ্জামান কাকন, রফিকুর রহমান, বিসিবি কোচ মুফাচ্ছিনুল ইসলাম (তপু) ও ইকরামুল ইসলাম লালু প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version