Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা প্রেসক্লাবে মোস্তাকিমের বিরুদ্ধে খাজরার মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের বিরুদ্ধে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন খাজরার মুক্তিযোদ্ধারা।
শনিবার দুপুরে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে মুক্তিযোদ্ধারা বলেন, আওয়ামী লীগসহ মুক্তিযোদ্ধাদের ক্ষত-বিক্ষত করেছেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। জনপ্রিয়তার শীর্ষে থাকা ৮নং খাজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিমের বিরুদ্ধে এবিএম মোস্তাকিম হীন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। ডালিমকে রাজাকার পুত্র বলে হেয় প্রতিপন্ন করে উপজেলা আওয়ামী লীগের সভায় তিরষ্কার এবং তাকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কারের জন্য জেলা কমিটির কাছে লিখিত সুপারিশ পাঠিয়েছেন তিনি। নিজের অপকর্ম ঢাকতে এবং কৌশলে আবারো উপজেলা চেয়ারম্যান হওয়ার জন্য নিজের খালাতো ভাইয়ের বিরুদ্ধে এমন চক্রান্তে লিপ্ত হয়েছেন মোস্তাকিম।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, চেয়ারম্যান ডালিমের বাবা মোজাহার আলী সরদার মুক্তিযুদ্ধের সহযোগী সংগঠক ছিলেন।
অপরদিকে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগের সাবেক আহবায়ক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সমাজসেবক এসএম শাহনেওয়াজ ডালিম রয়েছেন সব শ্রেণির মানুষের মনিকোঠায়। আসন্ন নির্বাচনে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে পদপ্রার্থী। স্বেচ্ছাচারিতার মাধ্যমে ডালমিকে বাদ দিয়ে কেন্দ্রে মনগড়া তালিকা প্রেরণ করা হয়েছে। এছাড়া, স্থানীয় কয়েকটি পত্রিকায় ডালিম চেয়ারম্যানকে নিয়ে সংবাদ পরিবেশন করা হয়েছে। সংবাদ সম্মেলনে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা হায়দার আলী, স.ম আব্দুল হাকিম, ইছাহাক আলী, এবাদুল মোল্যা, রইচ উদ্দিন, মো. হায়দার আলী, মো. কামরুল ইসলাম, আবু সাঈদ, এবাদুল মোল্যা প্রমুখ মুক্তিযোদ্ধাসহ এলাকার দুই শতাধিক জনগণ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version