Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে ১ম আঞ্চলিক ট্রি অলিম্পিয়াড শুরু হচ্ছে আজ, অংশ নেবে ২৬টি বিদ্যালয়

ডেস্ক রিপোর্ট: আজ (১৮ ফেব্রুয়ারি) থেকে শ্যামনগরে শুরু হচ্ছে আঞ্চলিক ট্রি অলিম্পিয়াড। উপজেলার ২৬টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বেসরকারি গবেষণা সংস্থা বারসিকের সহযোগিতায় সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিম এবং সিডিও ইয়ুথ টিম উপজেলা প্রশাসনের নির্দেশনায় এই ট্রি অলিম্পিয়াডের আয়োজন করেছে।
রোববার বারসিক শ্যামনগর রিসোর্স সেন্টারে এ বিষয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বারসিকের এলাকা সমন্বয়কারী পার্থ সারথী পাল।
এতে বলা হয়, উপকূলীয় এলাকায় এই প্রথম ট্রি অলিম্পিয়াড অনুষ্ঠিত হতে যাচ্ছে। ১৮ ফেব্রুয়ারি সোমবার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের আশালতা মাধ্যমিক বিদ্যালয়ে উদ্বোধনের মাধ্যমে ট্রি অলিম্পিয়াড শুরু হবে। পর্যায়ক্রমে আগামী ২ মাস ধরে উপজেলার ২৬টি মাধ্যমিক বিদ্যালয়ে অলিম্পিয়াডের ১ম রাউন্ড অনুষ্ঠিত হবে। পরে ১ম রাউন্ডে কৃতকার্য শিক্ষার্থীদের নিয়ে শ্যামনগর উপজেলা সদরে সম্মিলিতভাবে চূড়ান্ত রাউন্ড অনুষ্ঠিত হবে এবং কৃতকার্যদের সনদ এবং পুরস্কৃত করা হবে।
এ সময় তিনি ১ম আঞ্চলিক ট্রি অলিম্পিয়াড সুষ্ঠু ও সফলভাবে সম্পন্নের লক্ষ্যে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বারসিক কর্মকর্তা মননজয় মন্ডল, রামকৃষ্ণ জোয়ারদার, বিশ্বজিত মন্ডল, মফিজুর রহমান, বিধান মধু, মুক্তি রানী, চম্পা মল্লিক, মনিকা রানী, বাবলু জোয়ারদার, মারুফ হোসেন মিলন, আল ইমরান প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version