Site icon suprovatsatkhira.com

যশোরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা নিহত

যশোর প্রতিনিধি: চৌগাছায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুল বারিক (৪৫) নামে ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। একই ঘটনায় মারাত্মক আহত হয়েছেন তার সহোদর আনিছুর রহমান (৪০)।
রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
চৌগাছা হাসপাতালে নিহতের ভাই আবুল বাশার জানান, তার দুইভাই আব্দুল বারিক ও আনিছুর রহমান নিজেদের একটি পুকুরে মাছ ধরছিলেন। এ সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা হামলা করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে আনা হয়।
ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান পান্নু জানান, আওয়ামী লীগের অপর গ্রুপের চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী তাদের ওপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার সহোদর আনিছুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান।
চৌগাছা ৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই আব্দুল বারিকের মৃত্যু হয়েছে। আর আনিছুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহত ও আহত উভয়ের শরীরের একাধিক স্থানে দেশি অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম বলেন, নিহত ও হামলাকারীদের বিরুদ্ধে পরস্পর বিরোধী একাধিক মামলা রয়েছে। স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসার চেষ্টা করা হলেও সেটি মেটেনি। এর সূত্র ধরে রবিবার নান্নু, জুলু, আরিফসহ পাঁচ/ছয় জন অতর্কিত হামলা করে। তিনি বলেন, এ ঘটনায় আইনি পদক্ষেপের প্রস্তুতি চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version