Site icon suprovatsatkhira.com

যশোরে কলেজের পাশ অবৈধ দখলদার উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত

যশোর প্রতিনিধি: যশোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অবৈধ দখলদার উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত শহরতলীর ঝুমঝুমপুর ময়লাখানার পাশে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল ইসলাম বলেন, যশোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন কলেজের জায়গায় ৩১ শতক জমির ওপর অবৈধ দখলদার আবুল কাশেম স্থাপনা তৈরি করে ইট বালুর ব্যবসা পরিচালনা করছিলেন। নোটিশ করার পরও আবুল কাশেম স্থাপনা ছাড়েননি। জেলা প্রশাসক স্যারের নির্দেশে মঙ্গলবার সকাল ১১ টা থেকে ১ টা পর্যন্ত বুলডোজার দিয়ে স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয়। পরে যশোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. সৈয়দ আব্দুল আজিজের কাছে স্থাপনাটি বুঝিয়ে দেয়া হয়। ’
যশোর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বলেন, কলেজ সংলগ্ন ৩১ শতক জমি ২০১৫ সালে অধিগ্রহণ করা হয়। সেখানে আবুল কাশেম নামে একজন ইট বালু ব্যবসায়ী অবৈধভাবে জোর করে ইট বালুর ব্যবসা করেন। তাকে বার বার জায়গা ছেড়ে দেওয়ার কথা বললেও তিনি আমলে নেননি। গত বছর ৩ অক্টোবর আমি জেলা প্রশাসকের কাছে উচ্ছেদের জন্য আবেদন করি। আজ সকালে ভ্রাম্যমাণ আদালত উচ্ছেদ অভিযান চালিয়ে দখলমুক্ত করে আমাকে বুঝে দেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদুল আলম ও কোতয়ালী থানার এসআই শামীমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version