Site icon suprovatsatkhira.com

ভারতীয় কাপড়, চাপাতা, বাই সাইকেল ও সার উদ্ধার: বিজিবি

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা ব্যাটালিয়ন ৩৩ বিজিবি ভারতীয় কাপড়, চকলেট, চাপাতা, বাই সাইকেল, সার এবং গরু উদ্ধার করেছে।
১০ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ সকল সামগ্রী জব্দ করা হয়। সাতক্ষীরা ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, রোববার দিবাগত রাত পনে ১২টায় কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল মেইন পিলার ১৩/৩-এস এর নিকটে সীমান্তের শূন্য লাইন হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় আটক করে যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩৫ হাজার টাকা। এবং একই বিওপির টহল কমান্ডার হাবিলদার নুর আলমের নেতৃত্বে রাত ২টায় সীমান্তের শূন্য লাইন হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মন্দির এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় জব্দ করে যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫ হাজার টাকা।
সোমবার সকাল সাড়ে ৯ টায় ভোমরা বিওপির টহল কমান্ডার হাবিলদার বেলায়েত হোসেনের নেতৃত্বে একটি টহল দল কর্তৃক সীমান্তের শূন্য লাইন হতে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লক্ষিদাড়ী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩১ প্যাকেট ভারতীয় চকলেট আটক করে যার আনুমানিক মূল্য ৫ হাজার ৫ শত ৮০ টাকা)।
বিকাল ৪টায় মাদরা বিওপির টহল কমান্ডার হাবিলদার শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল সীমান্তের শূন্য লাইন হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাজপুর মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে ১ বস্তা ভারতীয় চা পাতা জব্দ করে যার আনুমানিক মূল্য ৯ হাজার টাকা এবং একই টহল কমান্ডার সকাল সাড়ে ৯ টায় কাকডাংগা নামক এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৪০ কেজি ভারতীয় গরুর মাংস আটক করে, যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা।
দুপুর ১২টায় তলুইগাছা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার ওলিউল ইসলামের নেতৃত্বে একটি টহল দল সীমান্তের শূন্য লাইন হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চারাবাড়ী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি বাইসাইকেল এবং ০১ বস্তা ভারতীয় সার আটক করে যার আনুমানিক মূল্য ৭ হাজার ৬ শত টাকা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version