Site icon suprovatsatkhira.com

বুড়িগোয়ালিনী নৌ-থানার ওসির প্রচেষ্টায় নীলডুমুর বাজার আলোকিত

Exif_JPEG_420

এসএম সাহেব আলী, গাবুরা (শ্যামনগর): বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ অনিমেশ হালদার নীলডুমুর বাজারের প্রতিটি দোকানের সামনে রাতে বাতির ব্যবস্থা করেছেন। এছাড়া পর্যটন নির্ভর এই এলাকাটি পরিচ্ছন্ন রাখতেও কাজ করছেন তিনি।
খোঁজ নিয়ে জানা যায়, সাতক্ষীরা জেলার পর্যটন কেন্দ্র হিসেবে শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের নীলডুমুর বাজার সকলের কাছে জনপ্রিয়। সুন্দরবন সড়ক পথে দেখার অন্যতম মাধ্যম নীলডুমুর। কিন্তু সড়ক বাতির অভাবে নীলডুমুর বাজার রাত ১০টার পর অন্ধকারে ভৌতিক বাজারে পরিণত হতো। কিন্তু সেই দৃশ্য পাল্টিয়েছেন বুড়িগোয়ালিনী নৌ থানার অফিসার ইনচার্জ অনিমেশ হালদার। তার প্রচেষ্টায় নীলডুমুর খেয়াঘাট ও নীলডুমুর বাজারের প্রত্যেকটি দোকানের সমানে বাতির ব্যবস্থা করা হয়েছে এবং পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে। ফলে বর্তমান বাজারটি রাতে আলোকময় হয়ে উঠেছে। এতে বাজারটির নিরাপত্তা বেড়েছে।
এ প্রসঙ্গে ওসি অনিমেশ হালদার বলেন, বাজারে সকল দোকানদার, সমাজসেবক, সুধীজনদের মাঝে বাজার আলোকিত ও পরিষ্কার করার প্রস্তাব দিলে সবাই এ বিষয়ে সহমত পোষণ করেন। তাই নীলডুমুর বাজার পরিষ্কার পরিচ্ছন্ন ও আলোকিত করার উদ্যোগ নেওয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version