Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে ভারতীয় কাপড় চা পাতা ও মাংস জব্দ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সীমান্তে অভিযান চালিয়ে কাপড়, চা পাতা, মাংসসহ বিভিন্ন প্রকার ভারতীয় মালামাল উদ্ধার করেছে বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা।
শনিবার ৩৩ বিজিবির অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় তলুইগাছা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার হামিদুল ইসলামের নেতৃত্বে কাউনডাংগা মাঠ এলাকায় অভিযান চালিয়ে ০১টি ভারতীয় বাইসাইকেল আটক করা হয়। বিকাল ৫টায় টহল কমান্ডার নায়েক ওমর ফারুকের নেতৃত্বে বাকাল চেক পোস্টে যানবাহন তল্লাশী করে ০৩ বোতল ভারতীয় হুইস্কি মদ জব্দ করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় কালীয়ানী বিওপি’র টহল কমান্ডার হাবিলদার শ্রী গৌতমের নেতৃত্বে কালিয়ানীতে অভিযান চালিয়ে ০১ বস্তা ভারতীয় মিনিপ্যাক শ্যাম্পু জব্দ করা হয়।
অপরদিকে, ৯ ফেব্রুয়ারি রাত ৩টায় কাকডাংগা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার নুরুল আলমের নেতৃত্বে কেড়াগাছি এলাকায় অভিযান চালিয়ে ৩ গাইড ভারতীয় কাপড় এবং একই বিওপি’র নায়েক ওয়াহেদুজ্জামানের নেতৃত্বে অন্য একটি টহল দল সকাল ১০টায় গাড়াখালী এলাকায় অভিযান চালিয়ে ৮০ কেজি ভারতীয় গরুর মাংস জব্দ করে। দুপুর সোয়া ১২টায় মাদরা বিওপি’র টহল কমান্ডার নায়েক সুরেশ কুমারের নেতৃত্বে একটি টহল দল সীমান্তের শ্মশান এলাকায় অভিযান চালিয়ে ১ বস্তা ভারতীয় চাপাতা জব্দ করে। বিকাল ৩টায় হিজলদী বিওপি’র টহল কমান্ডার নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল হিজলদী এলাকায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ভারতীয় তালা এবং একই বিওপি’র হাবিলদার আবু তাহেরের নেতৃত্বে অন্য একটি টহল দল সীমান্তের শিশুতলা নামক স্থানে অভিযান চালিয়ে ৬০ কেজি ভারতীয় চাপাতা জব্দ করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version