Site icon suprovatsatkhira.com

ফল ব্যবসায়ী মনিরুলকে মাদকসহ বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: প্রতিপক্ষ ব্যবসায়ী দ্বারা সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়ের ফল ব্যবসায়ী শেখ মনিরুল ইসলামকে মাদকসহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির করার ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ইটাগাছা এলাকার মৃত শেখ আব্দুর রউফের ছেলে ফল ব্যবসায়ী শেখ মনিরুল ইসলাম এই অভিযোগ করেন। এতে লিখিত বক্তব্যে জানান, আমি দীর্ঘ ৩০ বছর যাবত সুনামের সাথে শহরের ইটাগাছা হাটের মোড়ে ফলের ব্যবসা পরিচালনা তিনি বলেন, সম্প্রতি আমার দোকানের পাশে আশাশুনি উপজেলার গাজীপুর এলাকার মৃত বছির উদ্দীন গাজীর ছেলে মোমিনুর রহমান মুকুল একটি ফলের দোকান করেছেন। ব্যবসা শুরু করার পরপরই তিনি হিংসার বশবর্তী হয়ে আমাকে ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র চালাতে থাকেন। এতে আমি ব্যবসা বন্ধ করে দেই এবং তিনিই একচেটিয়া ব্যবসা করতে থাকেন। এরই জের ধরে গত ১৩ ফেব্রুয়ারি মোমিনুর রহমান মুকুল নিজেই আমার দোকানে এক পোটলা গাজা রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আমাকে আটক করে থানায় নিয়ে আসেন। এরপর পুলিশ স্থানীয়দের কাছে খোঁজ খবর নিয়ে জানতে পারেন এটি একটি সাজানো নাটক। অতঃপর পুলিশ আমাকে মুক্তি দেন।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, মুকুল আমাকে মিথ্যা মামলায় ফাঁসাতে না পেরে এখন ভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। তিনি বর্তমানে আমাকে বিভিন্ন পেন্ডিং মামলায় জড়িয়ে দেয়ার পায়তারা করছেন বলে আমি গোপন সূত্রে জানতে পেরেছি। তিনি বলেন, আমি ছোট ব্যবসায়ী। আমাকে এভাবে বারবার হয়রানি করা হলে ব্যবসায়িকভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হবো। এতে করে আমার পরিবার পরিজন নিঃস্ব হয়ে যাবে। কিন্তু এই মুকুল অন্যায় লোভ ও লাভের বশবর্তী হয়ে আমাকে সর্বশান্ত করার জন্য এ ধরনের ন্যাক্কারজনক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন।
এমতাবস্থায় তিনি তার প্রতিপক্ষ ফল ব্যবসায়ী মুকুলের হাত থেকে রক্ষা পেয়ে যাতে শান্তিপূর্ণভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন সেজন্য তিনি পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version