Site icon suprovatsatkhira.com

ফল ব্যবসায়ীর পাল্টা সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: প্রতিপক্ষের বিরুদ্ধে সাতক্ষীরা শহরের এক ফল ব্যবসায়ীকে হয়রানি ও ক্ষতিগ্রস্ত করার ষড়যন্ত্রের অভিযোগে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে শহরের কামালনগর এলাকার মৃত বছির উদ্দিন গাজীর ছেলে ফল ব্যবসায়ী মোমিনুর রহমান মুকুল এই সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তার গ্রামের বাড়ি আশাশুনি উপজেলার গাজীপুর গ্রামে। আর্থিক অনটনের কারণে ১৯৯৪ সালে তিনি সাতক্ষীরা শহরের চলে আসেন। এরপর থেকে দীর্ঘদিন ধরে ইটাগাছা হাটের মোড় এলাকায় সুনামের সাথে ফলের ব্যবসা করে আসছেন। ব্যবসায়িক সততার কারণে ইতোমধ্যে ক্রেতাদের সাথে তার সুসম্পর্ক গড়ে উঠেছে। ব্যবসায়িক সাফল্যে ঈর্ষান্বিত হয়ে পার্শ্ববর্তী ফল ব্যবসায়ী ইটাগাছা এলাকার মৃত শেখ আব্দুর রউফের ছেলে শেখ মনিরুল ইসলাম বিভিন্নভাবে হয়রানি করার জন্য ষড়যন্ত্র করতে থাকে। গত ১৩ ফেব্রুয়ারি গাজাসহ পুলিশ মনিরুলকে তার দোকান থেকে গ্রেফতার করে। এঘটনার পর মনিরুল আমাকে ফাঁসিয়ে তার অসৎ উদ্দেশ্য সফল করার পায়তারা শুরু করে। এরই জের ধরে আমি তাকে পুলিশে ধরিয়ে দিয়েছি মর্মে মিথ্যা তথ্য দিয়ে প্রেসক্লাবে বুধবার সংবাদ সম্মেলন করে। উক্ত সংবাদ সম্মেলনে তার দেয়া বক্তব্য মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
ব্যবসায়ী মোমিনুর রহমান মুকুল অভিযোগ করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মনিরুলকে গ্রেফতার করায় সে ক্ষিপ্ত হয়ে আমাকে ইটাগাছা থেকে তাড়ানোর ষড়যন্ত্র করছে। এমনকি আমার দোকানে অবৈধ মালামাল ঢুকিয়ে পুলিশ দিয়ে আমাকে হয়রানি করার পায়তারা চালাচ্ছে। সে আমার হাত কেটে নিবে এবং ইটাগাছা এলাকায় ব্যবসা করতে দেবে না বলে আমাকে ও আমার কর্মচারীকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিচ্ছে।
সংবাদ সম্মেলনে তিনি মাদক সেবী মনিরুলের হাত থেকে রক্ষা পেতে পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version