Site icon suprovatsatkhira.com

নলতায় খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এর ৫৫তম বার্ষিক ওরছ শুরু

নলতা (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের নলতায় খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এর ৫৫তম বার্ষিক ওরছ শরীফ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে।
শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ফজর নামাজের পর থেকে মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে ওরছ মাহফিলের কার্যক্রম শুরু হয়।
নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সার্বিক ব্যবস্থাপনায় ও আহছানিয়া মিশনের সভাপতি মুহাম্মদ সেলিমউল্লাহ’র সভাপতিত্বে ওরছ শরীফের ১ম দিনে মিলাদে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সহ-সভাপতি ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল। কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সহ-সভাপতি ও প্রাক্তন সংসদ সদস্য মো. মনসুর আহমেদ, নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সহ-সভাপতি ও ঢাকা আহ্ছানিয়া মিশনের পরিচালক কাজী রফিকুল আলম, কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সাধারন সম্পাদক মো. আব্দুল মজিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান, মিশন কর্মকর্তা মো. আমজাদ হোসেন, মো. মালেকুজ্জামান, অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, আবুল ফজল, মো. এনামুল হক, ডা. নজরুল ইসলাম, মো. শফিকুল হুদা, ডা. আকবর হোসেন, মো. আউনুছ আলি, শফিকুল আলমসহ দেশ-বিদেশ থেকে আগত হাজার হাজার ভক্তবৃন্দ।

এদিকে, সন্ধ্যা থেকে শুরু হওয়া রাতব্যাপী মাহফিলের কার্যক্রমে বিভিন্ন দেশ থেকে আগত ইসলামিক স্কলারবৃন্দ তাদের বক্তব্য প্রদান করবেন।
আগামীকাল ১০ ফেব্রুয়ারি রোববার সকাল ৮টায় আখেরী মোনাজাতের মধ্যদিয়ে তিনদিন ব্যাপী ওরছ শরীফের সমাপ্তি ঘটবে।
এদিকে, ওরছ শরীফ উপলক্ষ্যে উপজেলা ও জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, আনসার বাহিনী, গ্রাম পুলিশ, রোভার স্কাউট্স, নারী-পুরুষ স্বেচ্ছাসেবকবৃন্দ সর্ব সাধারণের নিরাপত্তার বিষয়ে তৎপর রয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version