Site icon suprovatsatkhira.com

ধলবাড়িয়ায় নবযাত্রা প্রকল্পের রিং স্লাব তৈরি কাজের উদ্বোধন

ধলবাড়িয়া (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়নের আব্দুলখালীতে নবযাত্রা প্রকল্পের রিং-স্লাব তৈরির কাজ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ইউএসএআইডির অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ব্যবস্থাপনায় হতদরিদ্রদের মাঝে এই রিং স্লাব বিতরণ করা হবে। ধলবাড়িয়া ও রতনপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত ইউপি সদস্য রোকেয়া খাতুন বেবী।
ইউপি সদস্য বাবু গাজীর সভাপতিত্বে এবং ওয়াশ ফ্যাসিলিটেটর রাজবুল হাসান রাজুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত ইউপি সদস্য রেকসোনা পারভীন, নূর নাহার পারভীন, আব্দুল কাদের, ফজলুল হক, আহছানুল হাবিব শিশির, নবযাত্রা প্রকল্পের ওয়াশ অফিসার সেলিম উল্লাহ ও বিপ্লব কুমার বিশ্বাস, ইঞ্জিনিয়ার আবুল খায়ের, ওয়াশ অর্গানাইজার জয়ন্ত দাশ, আব্দুর রহমান শাহীন, ওয়াটসান সদস্য আব্দুল বারেক, লিয়াকত আলী, ভিডিসি সদস্য মাহমুদ হোসেন, সুফিয়া পারভীন, নবযাত্রা প্রকল্পের কর্মী, মোজাফ্ফর হোসেন, রফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, অর্ধেন্দু মৃধা প্রমুখ।
উল্লেখ্য নবযাত্রা প্রকল্প এবছর ধলবাড়িয়া ইউনিয়নে ১৬০ ও রতনপুর ইউনিয়নে ১২০ হতদরিদ্র পরিবারকে স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন প্রদান করবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version