Site icon suprovatsatkhira.com

দায়িত্ব নিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ

ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবের নতুন কমিটির নেতৃবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেছেন। এর মধ্যদিয়ে অভিষিক্ত হলো নতুন সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীর নেতৃত্বাধীন নতুন কমিটি। আর বিদায় নিলেন সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাধারণ সম্পাদক আবদুল বারীর নেতৃত্বাধীন পুরাতন কমিটি।
শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে দায়িত্ব হস্তান্তর প্রক্রিয়ায় বিদায়ী ও নতুন কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য সাংবাদিকবৃন্দ।
দায়িত্ব হস্তান্তর কাগজে স্বাক্ষরের পর বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আবদুল বারী বলেন, বছরব্যাপী পথ পরিক্রমায় অনেক ভুল ভ্রান্তি হয়ে থাকতে পারে। একই সাথে প্রেসক্লাবের উন্নয়ন এবং সাংবাদিকদের পেশাগত মর্যাদা রক্ষা এবং উৎকর্ষ সাধনে সবার সাথে সমন্বয় করে যে সব ভালো উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করা হয়েছে তার সফলতা ও কৃতিত্ব সব সদস্যের। তিনি বলেন, এখন থেকে কমিটিতে না থাকলেও প্রেসক্লাবের কল্যাণে সাধ্য মতো যা করার দরকার তা অবশ্যই করবো।
এসময় আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ও সুভাষ চৌধুরী, সংবাদিক কল্যাণ ব্যানার্জি, সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি ও কালিদাশ রায়, সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, সাংবাদিক ড. দিলিপ কুমার দেব, আসাদুজ্জামান, শেখ তানজির আহমেদ, আব্দুল গফুর সরদার, এসএম শহিদুল ইসলাম ও আব্দুল ওয়ারেশ খান চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, সদ্য সমাপ্ত নির্বাচনে সাতক্ষীরা প্রেসক্লাবে যারা দায়িত্ব লাভ করেছেন তারা হলেন সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহিন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল। এছাড়া নির্বাহী সদস্য হয়েছেন সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন ও জিএম আদম শফিউল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version