Site icon suprovatsatkhira.com

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে যশোরে মানববন্ধন

যশোর প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে যশোরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় প্রেসক্লাব যশোরের সামনে সাংবাদিক সমাজের ব্যানারে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, সাংবাদিক নেতা সরোয়ার হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতনের বড় হাতিয়ার ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। দুর্নীতিবাজরা নিজেদের রক্ষায় এই আইনের অপব্যবহার করছে। হামলা মামলা নির্যাতন করে স্বাধীন সাংবাদিকতা চর্চা বন্ধ করা যাবে না। যত নির্যাতন করা হোক সাংবাদিকরা অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে কথা বলবে। সাংবাদিক নির্যাতনের ঘটনায় সারাদেশের মানুষ সোচ্চার রয়েছে। দেশের সাংবাদিক সমাজও মেনে নিবে না। সকল মিথ্যা মামলা, ষড়যন্ত্র রুখে দিয়ে সাংবাদিক সমাজ অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে দেশের গণতন্ত্র ও সুশাসন নিশ্চিতে অতন্দ্র প্রহরীর মত কাজ করবে।
একজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অনুসন্ধানী সংবাদ পরিবেশন করায় দৈনিক যুগান্তর পত্রিকার পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা ও গ্রেফতার ঘটনায় নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে মামলা প্রত্যাহার ও আটক সাংবাদিকের মুক্তি দিতে হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version