Site icon suprovatsatkhira.com

খুলনা মেডিকেল কলেজের ছাত্র নিখোঁজ

খুলনা অফিস : খুলনা মেডিকেল কলেজের কে-২৪ ব্যাচের (৫ম বর্ষ) ছাত্র আল মাহমুদ সাকিব বিগত দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। তার ব্যবহৃত মোবাইলগুলিও বন্ধ। সাথে ছিল একটি কালো রংয়ের লিভো মোটর সাইকেল এবং একটি ল্যাপটপও। গত বৃহস্পতিবার বিকেলে খুমেকের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ছাত্রাবাস থেকে তার এক বন্ধুর সাথে দেখা করার কথা বলে বের হন বলে তার সহপাঠীরা জানান। পিতা-মাতার একমাত্র ছেলে সাকিবকে হারিয়ে তার পরিবারের সদস্যদের মধ্যে উদ্বিগ্নতা দেখা দিয়েছে। সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজেও তার সন্ধান মেলেনি। বিষয়টি নিয়ে কলেজ কর্তৃপক্ষ ও পুলিশসহ বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। কিন্তু শনিবার পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। তাকে কোন চক্র অপহরণ করতে পারে বলেও অনেকে ধারণা করছেন। এ ব্যাপারে কেএমপির সোনাডাঙ্গা মডেল থানায় সাকিবের মামা ইসমাইল হোসেন একটি সাধারণ ডায়েরী করেছেন।
শুক্রবার দায়েরকৃত ওই জিডিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সাকিব খুমেক ছাত্রাবাস থেকে বের হন। রাত ৮টার দিকে জনৈক জসিম (৩৫) এর মাধ্যমে সাকিবের রুম মেট নাসিম রেজা সোহানের কাছ থেকে বাড়িতে পাঠানোর নাম করে তার ব্যবহৃত একটি ল্যাপটপ, একটি ট্যাব ও তিনটি মোবাইল ফোন নেয়া হয়। এছাড়া সাকিব বিকেলে রুম থেকে বের হওয়ার সময় তার নিজ ব্যবহৃত হুন্ডা লিভো মোটর সাইকেলটিও নিয়ে যান। এরপর থেকে তার সাথে আর কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, সাধারণ ডায়রী করার পর সাকিবকে উদ্ধারের চেষ্টা চলছে।
খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আব্দুল আহাদ মোড়ল বলেন, অত্যন্ত মেধাবী ও সদালাপী সাকিবের নিখোঁজের ঘটনায় কলেজ কর্তৃপক্ষও উদ্বিগ্ন। বিষয়টি নিয়ে তিনি সংশ্লিষ্ট বিভিন্ন স্থানে সন্ধান চালাচ্ছেন।
নিখোঁজ আল মাহমুদ সাকিবের পিতা আজম হোসেন পাটোয়ারী একজন প্রকৌশলী। তার গ্রামের বাড়ি লক্ষীপুর সদরের উত্তর কাঞ্চন নগর এলাকায় এবং বর্তমান ঠিকানা চট্টগ্রামের নন্দনকানস্থ টিএন্ডটি কলোনীতে। সাকিব চট্টগ্রামের ফৌজদার ক্যাডেট কলেজ থেকে ২০১২ সালে এসএসসি এবং ২০১৪ সালে এইচএসসি পাশ করেন। তিন ভাই-বোনের মধ্যে তার দুইবোন এবং ভাইয়ের মধ্যে তিনি একা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version