Site icon suprovatsatkhira.com

ক্রীড়া ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের ভাল মানুষ হিসাবে গড়ে তোলে: এমপি রবি

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা শহরের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে স্কুল পরিচালনা পরিষদের সভাপতি পৌর কাউন্সিলর ফারহা দীবা খান সাথীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এসময় তিনি বলেন, ‘আজকের এই ক্ষুদে ক্রীড়াবিদরা একদিন অনেক বড় হবে এবং দেশের সুনাম বয়ে আনবে। লেখাপড়ার পাশা পাশি খেলাধূলা দেহ ও মনকে সুস্থ রাখে। ক্রীড়া ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের ভাল মানুষ হিসাবে গড়ে তোলে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উপদেষ্টা আব্দুস সালাম, প্রকৌশলী আলিমুজ্জামান খান টালু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, উপদেষ্টা জলি বেগম, রোকেয়া খানম, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা খাতুন, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, মো. আমিরুল আজিম সিদ্দিকী, মো. নাজমুল আলম তারা, মো. আলাউদ্দিন খান, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নূরজাহান খাতুন, মোমেনা খাতুন, নাসিমা ইরানী বানু, শায়লা শারমিন লিজা, শাহারা শারমিন তামান্না, সুরাইয়া সুলতানা, আলেয়া সুলতানা, শাহনাজ পারভীন ও নন্দিতা বিশ্বাস প্রমুখ।
এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহারা শারমিন তামান্না।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version