Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন শ্যামলী

কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন সংরক্ষিত ওয়ার্ডের মহিলা ও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-৩ শ্যামলী রানী অধিকারী। ইউনিয়নের উপ-নির্বাচনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রহমান মোল্যা প্রার্থী হওয়ায় পদটি শূন্য হয়। সে অনুযায়ী দায়িত্বটি প্যানেল চেয়ারম্যান-২ এর পালন করার কথা থাকলেও প্যানেল চেয়ারম্যান-২ মৃত্যুজনিত কারণে দায়িত্বটি প্যানেল চেয়ারম্যান-৩ এর উপর অর্পিত হয়। ৫ ফেব্রুয়ারি হতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের যাবতীয় দাপ্তরিক দায়িত্ব শ্যামলী রাণী পালন করবেন।
প্রসঙ্গত, ২৮ ফেব্রুয়ারি কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

২/ক, পি-২
কলারোয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খুকুর সমর্থনে প্রচার মিছিল
মোজাহিদুল ইসলাম, কলারোয়া: কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহানাজ নাজনীন খুকুর সমর্থনে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে কলারোয়া উপজেলা সদরে এই মিছিল বের হয়।
‘কলারোয়া উপজেলাবাসী’র ব্যানারে বের হওয়া মিছিলে নেতৃত্ব দেন কলারোয়া পৌরসভাধীন গদখালী যুব উন্নয়ন সংঘের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মফিজুল ইসলাম লাভলু এবং ক্রীড়া সংগঠক ও কলারোয়া নিউজের পৃষ্ঠপোষক সঞ্জয় সাহা। প্রচার মিছিলটি হাসপাতাল সড়ক থেকে শুরু করে থানার সামনে গিয়ে শেষ হয়।
পরে সমাবেশে বক্তব্য রাখেন সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহানাজ নাজনীন খুকু, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা অধ্যাপক এমএ কালাম।
সমাবেশ সঞ্চালনা করেন কলারোয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও বর্তমান যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্ত।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version