Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে প্রতারণামূলকভাবে অ্যাপসের মাধ্যমে বিকাশ থেকে টাকা উত্তোলন!

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে অ্যাপসের মাধ্যমে এক নারীর মোবাইলের বিকাশ নম্বর থেকে টাকা তুলে নিয়েছে প্রতারক চক্র। ঘটনাটি ঘটেছে উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব মৌতলা গ্রামে। এঘটনায় কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছে ভুক্তভোগী ওই নারী।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব মৌতলা গ্রামের শেখ ছামছুর রহমানের স্ত্রী হাফিজা বেগম (৪৫) গত ১৫ ফেব্রুয়ারি তার ব্যক্তিগত বিকাশ (০১৯৩৫-০২২০১৪) নম্বরে দশ হাজার দুইশ টাকা প্রবেশ করান। পূর্বের ব্যালেন্সের সাথে নতুন টাকা যুক্ত হয়ে তার অ্যাকাউন্টে সর্বমোট জমা হয় ১০ হাজার ২৩০ টাকা ৬০ পয়সা।
পরদিন (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে হাফিজা বেগম মোবাইলে বিকাশ অ্যাকাউন্ট হতে টাকা উত্তোলন করতে গিয়ে দেখেন তার অ্যাকাউন্টে কোন টাকা নেই। পরবর্তীতে তিনি বিকাশ হেল্প লাইনে মোবাইল কলের মাধ্যমে জানতে পারেন তার নম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬ টা ২৮ মিনিটে ০১৮৮৭-১৯১৫৪৮ মোবাইল নম্বরে দশ হাজার টাকা এবং সন্ধ্যা ৬ টা ৩৩ মিনিটে ০১৭২৩-০০৫৭১৫ নম্বরে দুইশ ত্রিশ টাকা কে বা কারা বিকাশ অ্যাপসের মাধ্যমে সেন্ড মানি করেছে।
ওই চক্র পরর্বতীতে বিকাশ এজেন্ট নম্বর হতে ওই টাকা উত্তোলন করে নিয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগী হাফিজা বেগম সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে কালিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন। যার নম্বর-৭১৮, তারিখ-১৮.২.১৯।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version