Site icon suprovatsatkhira.com

এনউবিটি খুলনাতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

খুলনা নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণার” উদ্বোধন করেছি। বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রহন্থগারে এ উদ্বোধন অনুষ্ঠান হয়। এনইউবিটি খুলনার মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্ণারের উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দীন জুয়েল। সে সময় তিনি বলেন, তরুণ প্রজন্মকে পড়ালেখার পাশাপাশি বঙ্গবন্ধুকে জানতে হবে এবং বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে নিজদের গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুকে তরুণ প্রজন্মকে কাছে পৌছানোর মহান দায়িত্ব নিয়ে এনউবিটি খুলনা কর্তৃক “বঙ্গবন্ধু কর্ণার” স্থাপনের জন্য উপাচার্য মহাদয় এবং বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আব্দুল মতিন ও বাংলাদেশ ছাত্রলীগে খুলনা মহানগর শাখার সভাপতি ও নর্দান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শেখ শাহাজালাল সুজন।
উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বলেন, বঙ্গবন্ধু কর্ণার এনইউবিটিকের একটি অনন্য উদ্যোগ। বঙ্গবন্ধুর জীবন আর্দশ চর্যা এবং তাকে নিয়ে গবেষনার সুযোগ তৈরির জন্য এনইউবিটিকে প্রয়োজনীয় সকল উদ্যোগ নিবে।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, উপদেষ্ঠ মন্ডলীর সদস্য, সকল বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা। (প্রেস বিজ্ঞপ্তি)

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version