Site icon suprovatsatkhira.com

আশাশুনি উপজেলা চেয়ারম্যানকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ, কুশপুত্তলিকা দাহ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভায় মুক্তিযোদ্ধাদের সহযোগীকে রাজাকার বলে তিরষ্কার করায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমকে দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার খাজরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে তুয়ারডাঙ্গা মৎস্য সেট এলাকায় এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ইবাদুল মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইউপি সদস্য হোসেন আলী, অনুপ কুমার সানা, আরিফ বিল্লাহ, ইব্রাহিম হোসেন, জালাল হোসেন, রামপদ সানা, কবির হোসেন, এনামূল গাজী, আসাদুল গাজীসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের পিতা ১৯৭১ সালে পিস কমিটির সদস্য ছিলেন। কারণে-অকারণে তিনি আশাশুনি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও খাজরা ইউপি চেয়ারম্যন এসএম শাহনেওয়াজ ডালিম সম্পর্কে বিষেদাগার ও কটুক্তি করেন। যা দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে।
বক্তারা তার এহেন কার্যকলাপের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে দল থেকে বহিষ্কারের জন্য জেলাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধন শেষে সড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা উপজেলা চেয়ারম্যান মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহ ও তাকে আশাশুনিতে অবাঞ্ছিত ঘোষণা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version