Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে ষড়যন্ত্রমূলক মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সমীর রায়, আশাশুনি: আশাশুনিতে ষড়যন্ত্রমূলক মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ বাস ভবনে এ সংবাদ সম্মেলন করেছেন প্রতাপনগর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত প্রফেসর মতিয়ার রহমান তরফদারের ছেলে খালিদুর রহমান বাবু।
লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাবু বলেন, আমার মুক্তিযোদ্ধা বাবা দীর্ঘদিন ধরে সুনামের সাথে প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে এসেছেন। বিগত নির্বাচনে আমি অংশগ্রহণ করে পরাজিত হই। এরপর থেকে স্বাধীনতা বিরোধী একটি চক্র আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে চক্রান্ত করে আসছে।
কল্যাণপুর মৌজায় আঙ্গুলকাটা নামক মৎস্য ঘেরটি পৈত্রিক ও ২৩০ জন জমির মালিকের কাছ থেকে হারী নিয়ে প্রায় ৪০০ বিঘা জমির চিংড়ি ঘেরটিতে ২০১৮-২২ সাল মেয়াদি নতুন ডিড নিয়ে আবারো চাষ শুরু করেছি। কিন্তু ২০১৮ সালে ঘেরের চিংড়িতে ভাইরাস আক্রান্ত হওয়ার কারণে চরম আর্থিক ক্ষতির মুখে পড়তে হয়। এতে ২৭ জন জমির মালিককে আংশিক হারি দিতে বিলম্ব হয়েছে। জমির হারি লেনদেন একটি চলমান প্রক্রিয়া এবং মালিকদের হারি পরিশোধ করতে আমি বাধ্য।
বিষয়টি নিয়ে আমার রাজনৈতিক বিরোধী পক্ষের অপশক্তি দ্বারা প্রভাবিত হয়ে কয়েকজন জমির মালিক সাতক্ষীরা জেলা প্রশাসকের গণশুনানিতে আমার বিরুদ্ধে অভিযোগ করেন। বিষয়টি নিষ্পত্তির জন্য আশাশুনি নির্বাহী কর্মকর্তা আদিষ্ট হলে বুধবার (২৭ ফেব্রুয়ারি) মিমাংসার দিন ধার্য হয়েছে। সে মোতাবেক আমি ঘেরের সকল কার্যক্রম বন্ধ রেখেছি।
এমতাবস্থায় সরকার বিরোধী নাশকতা মামলার আসামি শহীদ উদ্দীন গাজীর নেতৃত্বে ষড়যন্ত্রমূলক ভাবে কয়েকজন সহজ সরল জমির মালিককে ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) কল্যাণপুর গ্রামে মানববন্ধনের নাটক মঞ্চস্থ করে। এতে আমার সামাজিক ও রাজনৈতিক মর্যাদা ক্ষণœ হওয়ায় আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version