Site icon suprovatsatkhira.com

আটুলিয়ায় আ’লীগ নেতার ভরাট জমির সীমানায় গভীর গর্ত খনন, ধস!

ডেস্ক রিপোর্ট: শ্যামনগরের উত্তর আটুলিয়ায় এক আওয়ামী লীগ নেতার সদ্য ভরাটকৃত বসতভিটার সীমানায় প্রতিপক্ষ ক্ষতিসাধনের উদ্দেশ্যে গভীর গর্ত খনন করেছেন। ফলে সদ্য ভরাটকৃত ঐ বসত ভিটায় ধস নেমেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আটুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবীর তার পৈত্রিক জমিতে বসতবাড়ি তৈরির উদ্দেশ্যে ২০১৮ সালের মার্চ-এপ্রিলে মাটি দিয়ে ভরাট করেন। এর কয়েকদিন পরে প্রতিপক্ষ মনতেজ গাজীর ছেলে মোস্তফা কামাল ও মৃত ফটিক গাজীর ছেলে মনতেজ গাজী অসৎ উদ্দেশ্যে ভরাটকৃত বসতভিটার সীমানায় গভীর গর্ত করেন। ফলে ওই ভিটায় ধস নেমে মাটি নিচে গর্তে চলে যাচ্ছে। এমতাবস্থায় স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে তাদেরকে মীমাংসার জন্য শালিসের কথা বললেও তারা কাউকে তোয়াক্কা না করে ১০-১৫ দিন পূর্বে আবারও ওই গর্তের পানি শুকিয়ে দিয়ে নতুন করে গর্ত খননের পাঁয়তারা করছেন। এতে ধস বৃদ্ধির শংকা দেখা দিয়েছে।
এ বিষয়ে ভুক্তভোগী আলমগীর কবীর বলেন, আমি বসত ভিটা টিকিয়ে রাখার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ বিষয়ে প্রতিপক্ষ মাওলানা মোস্তফা কামাল জানান, এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। তার জমিতে আমরা কোন প্রকার বাধা দেইনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version