Site icon suprovatsatkhira.com

সুজন’র খুলনা বিভাগীয় পরিকল্পনা সভায় বদিউল আলম মজুমদার: ভালো মানুষদের নিষ্ক্রীয়তায় মন্দ লোকেরা কর্তৃত্ব প্রতিষ্ঠা করে

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: সুশাসনের জন্য নাগরিক-সুজন’র কেন্দ্রীয় সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, নির্বাচনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে ক্ষমতা বদলের প্রক্রিয়া বাধাগ্রস্ত হলে দেশ ও জাতি বিপর্যয়ের দিকে যাবে। ভালো মানুষদের নিষ্ক্রীয়তার কারণে মন্দ লোকেরা কর্তৃত্ব¡ প্রতিষ্ঠা করে। তাই ভালো মানুষদের এখনই সক্রিয় হতে হবে এবং সংগঠিত হয়ে কাজ করতে হবে। তা না হলে দেশটি এক সময় বাস যোগ্য থাকবে না। ভালো মানুষদের সংগঠিত শক্তির বিজয় নিশ্চিত। কারণ মন্দ মানুষদের কোন নৈতিক শক্তি থাকে না। সৎ মানুষের সংগঠিত শক্তি দেখলে তারা পালিয়ে যেতে বাধ্য। আমাদের লক্ষ্য সুশাসন প্রতিষ্ঠা করা। নির্বাচন কমিশন যদি নির্বাচনে প্রার্থীদের প্রদত্ত হলফনামার তথ্যাবলি যাচাই-বাচাই করে প্রয়েজনীয় ব্যবস্থা নেন, তাহলে মন্দ লোকের নির্বাচিত হয়ে আসার পথ বন্ধ হবে। সৎ ও যোগ্য ব্যক্তি নির্বাচিত হবেন।
শুক্রবার সকালে যশোর জয়তী সোসাইটি মিলনায়তনে সুজন’র খুলনা বিভাগীয় কর্মপরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
কর্মপরিকল্পনা সভায় বিগত বছরের কর্মসূচি পর্যালোচনা ও পরবর্তী বছরে করণীয় নিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত সুজন নেতৃবৃন্দ বিভিন্ন মতামত প্রদান করেন।
সভায় সুজন খুলনা জেলা কমিটির সভাপতি অধ্যাপক জাফর ইমামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন যশোর জেলা কমিটির সভাপতি অ্যাড. সালেহা বেগম।
সুজন’র কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সুজনের খুলনা মহানগর কমিটির সভাপতি লোকমান হাকিম, খুলনা জেলার সাধারণ সম্পাদক অ্যাড. কুদরতী খুদা, সাতক্ষীরা জেলা সভাপতি সুভাষ চন্দ্র সরকার, নড়াইল জেলা কমিটির সভাপতি অ্যাড. এস.এ মতিন, চুয়াডাঙ্গা জেলা সভাপতি সিদ্দিকুর রহমান, ঝিনাইদহ জেলা সম্পাদক শরীফ মাহমুদুল হাসান, কুষ্টিয়া জেলা সম্পাদক আসিফ ইকবাল, রাজবাড়ী জেলা সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাবু, যশোরের মণিরামপুর উপজেলা সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, ঝিনাইদহ জেলার কোটচাঁদপর উপজেলা সভাপতি নজরুল ইসলাম, মেহেরপুর জেলার গাংনী উপজেলা সভাপতি আব্দুর রশীদসহ সুজনের বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version