Site icon suprovatsatkhira.com

সীমান্তে বিজিবির অভিযানে ফেনসিডিল, কাপড় ও চা পাতা জব্দ, আটক ২

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে
ফেনসিডিল, কাপড়, জুতা/সেন্ডেল এবং চা পাতাসহ দুই ব্যক্তিকে আটক করেছে। সোমবার সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, সোমবার সকাল সাড়ে ১০টায় ভোমরা বিওপির টহল কমান্ডার ল্যান্স নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে বাঁশকল চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ১৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ শাহিন মিয়া (২৫) নামে একজনকে আটক করা হয়। সে ভোমরার রামচন্দ্রপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।
একইদিন বিকাল ৪টায় কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আশরাফুল ইসলামের নেতৃত্বে কেড়াগাছি এলাকায় অভিযান চালিয়ে এক লক্ষ বিশ হাজার টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় কাপড় জব্দ করা হয়। একই বিওপি’র টহল কমান্ডার হাবিলদার নুর আলমের নেতৃত্বে একই স্থানে অভিযান পরিচালনা করে ৬৭ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়।
এদিকে, সকাল ৮টায় তলুইগাছা বিওপির টহল কমান্ডার কামাল ফারুকের নেতৃত্বে কেড়াগাছি মজুমদার ব্রীজ সংলগ্ন পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩০ হাজার টাকা মূল্যের ১০০ প্যাকেট চা পাতা এবং পাঁচ হাজার টাকা মূল্যের ১টি বাই-সাইকেলসহ ইমামুল হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে। সে কেড়াগাছির আব্দুল লতিফের ছেলে।
বেলা সাড়ে ১১টায় হিজলদী বিওপির টহল কমান্ডার নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে বড়ালী এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় জুতা/সেন্ডেল জব্দ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version