Site icon suprovatsatkhira.com

সীমান্তের বিভিন্ন এলাকায় বিজিবির অভিযান: গরুর মাংস মাদক দ্রব্য চাপাতা ও কাপড় জব্দ

ডেস্ক রিপোর্ট: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন বিভিন্ন বিওপির সদস্যরা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা নানা অবৈধ মালামাল জব্দ করেছে।
বৃহস্পতিবার বিজিবি’র সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৬ ফেব্রুয়ারি রাতে ভোমরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার বেলায়েত হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্তের শূন্য লাইন হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লক্ষীদাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি ভারতীয় গরুর মাংস, ১১০টি ভারতীয় ভিবেল সাবান, টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সামাদের নেতৃত্বে লক্ষীদাড়ী থেকে ২০ প্যাকেট ভারতীয় সনপাপড়ি ও ১৮ বোতল সেসা তৈল এবং ০৭ ফেব্রুয়ারি দুপুরে লক্ষীদাড়ী এলাকায় পুনরায় অভিযান চালিয়ে সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া গ্রামের মৃত হাকিম গাজীর ছেলে আবু জাহিদ (২৮) কে ৩ বোতল ফেনসিডিল ও ০২ বোতল ভারতীয় মদসহ আটক করে।
এদিকে, মাদরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল ০৬ ফেব্রুয়ারি বিকালে উত্তর ভাদিয়ালী এলাকায় অভিযান চালিয়ে ৩০ কেজি ভারতীয় গরুর মাংস এবং একই বিওপি’র সুবেদার মোঃ শাহজাহান আলীর নেতৃত্বে ৭ ফেব্রুয়ারি দুপুর ২টায় কালিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ গাইড ভারতীয় কাপড় আটক করে।
অপরদিকে, কাকডাংগা বিওপির হাবিলদার নুর আলমের নেতৃত্বে একটি টহল দল ৭ ফেব্রুয়ারি মধ্যরাতে কেড়াগাছি এলাকায় অভিযান চালিয়ে ০৫ গাইড ভারতীয় কাপড় এবং একই বিওপি’র হাবিলদার নূর আলমের নেতৃত্বে একটি টহল দল গাজিপুর এলাকায় অভিযান চালিয়ে ০৯ গাইড ভারতীয় কাপড় আটক করে।
তলুইগাছা বিওপির নায়েব সুবেদার মো. ওলিউরের নেতৃত্বে একটি টহল দল ৭ ফেব্রুয়ারি ঘড়িডাংগা ব্রিজের উপর অভিযান পরিচালনা করে ২ বস্তা ভারতীয় চাপাতা আটক করে।
পদ্মশাখরা বিওপির নায়েব সুবেদার আরিফ হোসেনের নেতৃত্বে একটি টহল দল ৭ ফেব্রুয়ারি বৈচনা পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ১৪ কেজি ভারতীয় চাপাতা, ০৩ বস্তা ডন তাস ও ০৩ বোতল ভারতীয় তাল মিছরী আটক করে।
অপরদিকে, বৈকারী বিওপির নায়েক শামীম হোসেনের নেতৃত্বে একটি টহল দল ৭ ফেব্রুয়ারি বৈকারী এলাকার নদীর পাড়ে অভিযান পরিচালনা করে ২৭ কেজি ভারতীয় চাপাতা আটক করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version