Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরার ১১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

dav

ফাহাদ হোসেন: সাতক্ষীরার সাত উপজেলায় ১১জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এদের মধ্যে চারজন চেয়ারম্যান প্রার্থী, চারজন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তিনজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।
বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান এবং জেলা নির্বাচন অফিসার নাজমুল কবীর এ তথ্য জানান।
মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম খোকন ঋণখেলাপি হওয়ায়, সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুর রহমান ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করায়, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডিএম আজিবার রহমান ও তালা উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমএম ফজলুল হক আয়কর সংক্রান্ত কাগজপত্র দাখিল না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
এছাড়া আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান ও মো. ফিরোজ হোসেনের ২৫০জন সমর্থকের সমর্থনসূচক স্বাক্ষরপত্র না থাকায় এবং শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ ফারুক হোসেন ও জিএম কামরুজ্জামানের আয়কর সংক্রান্ত কাগজপত্র দাখিল না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেনা গাজী ও শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পাপিয়া হকের ২৫০জন সমর্থকের সমর্থনসূচক স্বাক্ষরপত্র না থাকায় এবং নুর জাহান পারভীনের আয়কর সংক্রান্ত কাগজপত্র দাখিল না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
ফলশ্রুতিতে সাতক্ষীরার সাত উপজেলায় চেয়ারম্যান পদে ১৯জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২০জন প্রার্থীসহ মোট ৭৩জন প্রার্থী অবশিষ্ট থাকলো।
আগামী ৭ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ২৪ মার্চ নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version