Site icon suprovatsatkhira.com

যশোরে পিকনিকের গাড়ি থামিয়ে দুই কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাত

যশোর প্রতিনিধি: যশোর টেকনিক্যাল এন্ড ম্যানেজমেন্ট কলেজের পিকনিকের গাড়ি থামিয়ে দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে। আহত দুই জনের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।
সোমবার রাতে এ ঘটনা ঘটে। আহত দুই শিক্ষার্থী হলো যশোর সদর উপজেলার পতেঙ্গালি এলাকার মিরাজ হোসেন ইমন ও শহরের রেলগেট এলাকার মিদুল হোসেন।
আহত ইমন জানান, দুটি গাড়ি নিয়ে যশোর টেকনিক্যাল এন্ড ম্যানেজমেট কলেজ সোমবার সকালে কুষ্টিয়া শিলাইদহের কুঠির বাড়িতে যায়। কলেজের শিক্ষার্থীদের পিকনিক হলেও বেশি টাকা নিয়ে কলেজ কর্তৃপক্ষ বহিরাগতদের নিয়ে যায়। বহিরাগত কয়েকজনের সাথে পিকনিক স্পটে বাকবিতন্ডা হয় ইমন ও মৃদুলের। পিকনিক শেষে দুটি গাড়ি যশোরে ফেরার জন্য রওনা দেয়। রাত সাড়ে ১১টার দিকে শহরের পালবাড়ি মোড়ে পৌঁছুলে অজ্ঞাত কতিপয় যুবক পিকনিকের ওই গাড়ি থামিয়ে তাকে ও মিদুলকে টেনে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় অন্য শিক্ষার্থীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়।
যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে ডাক্তার মনিরুজ্জামান বলেন, আহত মৃদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মঙ্গলবার দুপুরে ঢাকায় পাঠনো হয়েছে।
যশোর টেকনিক্যাল এন্ড ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ তবিবর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বহিরাগতদের নিয়ে পিকনিকে যাওয়ার প্রশ্নই ওঠে না। তবে আহত দুই শিক্ষার্থীর কোন খোঁজ খবর নেননি বলে স্বীকার করেছেন অধ্যক্ষ তবিবর রহমান।
যশোর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক সমীর কুমার সরকার বলেন, বিষয়টি শুনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version