Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে ভারতীয় কাপড়, চা পাতা, কসমেটিক্স ও গরুর মাংস জব্দ, আটক ১

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় কাপড়, চা পাতা, কসমেটিক্স সামগ্রী ও গরুর মাংস জব্দ এবং এক বাংলাদেশি নাগরিককে আটক করেছে। রোববার সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, শনিবার রাত সাড়ে ১০টায় কাকডাংগা বিওপির টহল কমান্ডার আশরাফুল ইসলাম এর নেতৃত্বে গাড়াখালি এলাকা থেকে ৮০ হাজার টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় কাপড় জব্দ করা হয়। একই দিন রাত সাড়ে ৭টায় ভোমরা বিওপির টহল কমান্ডার সুবেদার মজিবুর রহমান এর নেতৃত্বে লক্ষীদাড়ি এলাকা থেকে ভারতীয় হরলিক্স, সুপার ভ্যাসমল, কোলগেট টুথপেস্ট, ডাবুর রেড টুথপেস্ট, নেহা মেহেদী, ফেস পাউডার, কিটকাট চকলেট ও তালমিছরী জব্দ করা হয়।
এর আগে শনিবার বিকাল ৫টায় মাদরা বিওপির টহল কমান্ডার আব্দুস সামাদের নেতৃত্বে ভাদিয়ালী এলাকা থেকে ২০ হাজার টাকা মূল্যের ভারতীয় পঁচা গরুর মাংস জব্দ করা হয়। অপরদিকে শনিবার বিকালে সহকারি পরিচালক হাসানুজ্জামানের নেতৃত্বে মাদরা বিওপি‘র টহল কালিবাড়ি পোস্ট এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে যাওয়ার প্রাক্কালে এক বাংলাদেশি নাগরিককে আটক করে কলারোয়া থানায় সোপর্দ করেন।
শনিবার রাতে চান্দুরিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আবু তাহেরের নেতৃত্বে রামভদ্রাপুর এলাকার পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৪৫ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version