Site icon suprovatsatkhira.com

বিজিবির অভিযানে কাপড়, বাই সাইকেলসহ বিভিন্ন পণ্য জব্দ

ডেস্ক রিপোর্ট: বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের সদস্যরা সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় কাপড়, বাই সাইকেল, চা পাতা, পাতার বিড়ি ও দেশি সুপারী জব্দ করেছে। সোমবার সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক গোলাম মহিউদ্দিন খন্দকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৮টায় বৈকারী বিওপির টহল কমান্ডার নায়েক শামীম হোসেনের নেতৃত্বে বৈকারী বাদামতলার মোড়ে অভিযান চালিয়ে মালিকবিহীন ১ হাজার ৬শত টাকা মূল্যের ৮০ প্যাকেট ভারতীয় পাতার বিড়ি জব্দ করা হয়।
১৮ ফেব্রুয়ারি ভোর ৫টায় হিজলদী বিওপির টহল কমান্ডার নায়েক নজরুল ইসলামের নেতৃত্বে শিশুতলা মাঠে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৬ হাজার টাকা মূল্যের ২০ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়। একই দিন ভোর ৬ টায় ঝাউডাংগা বিশেষ ক্যাম্পের টহল কমান্ডার হাবিলদার হাবিবুর রহমানের নেতৃত্বে কাকডাংগা গ্রামে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৩ লক্ষ টাকা মূল্যের বিপুল পরিমানের ভারতীয় কাপড় জব্দ করা হয়।
সকাল সাড়ে ৬টায় ভোমরা বিওপির টহল কমান্ডার সুবেদার মজিবুর রহমানের নেতৃত্বে ঘোষপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১২ হাজার টাকা মূল্যের ৪০ কেজি বাংলাদেশি সুপারী জব্দ করা হয়। একই সময়ে মাদরা বিওপির টহল কমান্ডার হাবিলদার শহিদুর ইসলামের নেতৃত্বে শ্মশান মাঠ নামক এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৮ হাজার টাকা মূল্যের ৬০ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়।
এছাড়া সকাল ১১টায় খড়িডাংগা এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৭ সাত হাজার টাকা মূল্যের একটি ভারতীয় বাইসাইকেল জব্দ করেন তলুইগাছা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার ওলিউর রহমানের নেতৃত্বাধীন টহল দল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version