Site icon suprovatsatkhira.com

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদস্যদের মাঝে দলীয় পরিচয়পত্র বিতরণ

সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সদস্য সংগ্রহ ও দলের সদস্যদের মধ্যে পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শনিবার (০৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে এ পরিচয়পত্র বিতরণ করা হয়। এতে জেলা সভাপতি অ্যাডভোকেট আল মাহমুদ পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আজগর সরদার। এসময় উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি আসাদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম রফিকুল ইসলাম ও এসএম আবু বক্কর সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম বিল¬াহ, প্রচার সম্পাদক জামাল আহমেদ বাদল, কৃষি ও সমবায় সস্পাদক মো. নূরজ্জামান, ভূমি সম্পাদক আশরাফুল আলম, বন ও পরিবেশ সম্পাদক কিয়ামুদ্দিন গাজি, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল আওয়াল, কৃষি ঋণ ও পুনর্বাসন সম্পাদক মো. হাফিজ, সম্পাদকম-লীর সদস্য আব্দুস সালাম, রাশিদুল ইসলাম, শংকর মিস্ত্রি ও হযরত আলী।
আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা সভাপতি সৈয়দ আব্দুল সেলিম, কোট প্রাতিষ্ঠানিক শাখা সভাপতি মনোরঞ্জন বন্দোপাধ্যায়, তালা উপজেলা সভাপতি আব্দুল করিম মোড়ল, পৌর সভাপতি আসাদুজ্জামান লাভলু, আশাশুনি শাখার অর্জুন কুমার সরদার, কলারোয়া উপজেলার ফিরোজ আহম্মেদ, পৌর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর উপজেলার সাধারণ সম্পাদক আবুল বাশার প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version