Site icon suprovatsatkhira.com

দারুলহাদীস আহমাদিয়াহ ইয়াতিম খানা ও মাদরাসায় শহিদ দিবসে কুইজ প্রতিযোগিতা

সাতক্ষীরা শহরের বাঁকালে অবস্থিত দারুলহাদীস আহমাদিয়াহ সালাফিইয়াহ ইয়াতিম খানা ও মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহিদ দিবস পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকালে মাদরাসার হলরুমে বিদ্যালয়ের সাবেক ছাত্রদের পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন প্রদীপের আয়োজনে দিবসটি উপলক্ষ্যে কোরআন তেলায়াত, হামদ ও নাত পাঠ ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে মাদরাসার ইয়াতিমদেরকে দুপুরের খাবার পরিবেশন করা হয়।
কোরআন তেলায়াত ও হামদ পাঠ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী রাহাতুল ইসলাম তার অনুভূতি প্রকাশ করে বলে, আমি আলেম হতে চাই। যেন ইসলামের সুমহান বাণী সকল ধর্মের মানুষের কাছে পৌঁছে দিতে পারি। আজকের এই পুরস্কার আমাকে অনুপ্রেরণা জোগাবে। অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা গোলাম সরোয়ার। এসময় উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক মাওলানা আনারুল ইসলাম, মাওলানা মাগফুর রহমান বাবলু। আরও ছিলেন প্রদীপের সদস্য হাবিব মাসউদ, হাবিবুল্লাহ, আক্তারুল ইসলাম, আব্দুস সালাম, নাঈম ইসলাম, মুস্তাক আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, মাদরাসার প্রাক্তন ছাত্র ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রদীপের আয়োজনে মাদরাসার প্রায় ১০০ জন ইয়াতিমের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version