Site icon suprovatsatkhira.com

টাউনশ্রীপুর স্কুলে শিক্ষার্থীদের সাথে ওসির মতবিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার টাউনশ্রীপুরে জঙ্গী-সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধে সমাবেশ করেছেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় উপজেলার টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে দেবহাটা থানার ওসি এই মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা। বিশেষ অতিথি ছিলেন থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, দেবহাটা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা।
দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আর.কে. বাপ্পা, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, এসআই মামুনুর রহমান, এসআই মোস্তাফিজুর রহমান, এএসআই জুয়েল হোসেন, শিক্ষক সঞ্জীব ব্যানার্জী, মুকুল হোসেন, ইউপি সদস্য বাবলু হোসেন প্রমুখ।
এ সময় ওসি বিপ্লব কুমার সাহা শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নাশকতা, বাল্য বিবাহ রোধসহ সকল প্রকারের অন্যায়ের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সকল অন্যায় দূর করতে দৃঢ় প্রতিজ্ঞ। যাদের জন্য সমাজে অশান্তি সৃষ্টি হয় তাদেরকে ওসি সতর্ক করে দিয়ে বলেন, যারা বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version