Site icon suprovatsatkhira.com

খলিষখালীতে মা সমাবেশ সন্তানদের জন্য বড় অবদান রাখেন মা: এসএম মোস্তফা কামাল

খলিষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি: পাটকেলঘাটার খলিষখালীর চোমরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর রহমান।
বক্তব্য রাখেন কাশিয়াডাঙ্গা দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রাজ্জাক, খলিষখালী শৈব বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণী রাণী দে, সাবেক ইউপি সদস্য ভৈরবী বাছাড়, জেসিএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাংবাদিক মফিদুল ইসলাম, উপজেলা জাসদের সভাপতি জাকির হোসেন, খলিষখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বিধান চন্দ্র দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শরিফুল ইসলাম প্রমুখ।
এ সময় প্রধান অতিথি এসএম মোস্তফা কামাল বলেন, সন্তানদের জন্য পরিবারের মধ্যে বড় অবদান রাখেন মা। তাই মায়েদের খোঁজ রাখতে হবে আপনার ছেলে মেয়ে কখন কোথায় যায়। সন্তান যেন মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত হয়ে না পড়ে। তিনি আরো বলেন, নারী ও শিশু ধষর্ণের মামলা যেন গ্রাম্য সালিশের মাধ্যমে সমাধান না করা হয়। আদালতের মাধ্যমে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version