Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগর বাজারে ভেজাল পাটালী জব্দ, নদীতে বিনষ্ট

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে অভিযান চালিয়ে ৩২ কেজি ভেজাল খেঁজুরের পাটালী জব্দ করে বিনষ্ট করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা স্যানিটারি ইন্সটেক্টর আব্দুস সোবহান এ অভিযান পরিচালনা করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের জোনাব আলী গাজীর ছেলে হজরত আলী গাজী (৪৫), একই গ্রামের আলী গাজীর ছেলে আব্দুর রউফ (৩৫) খেজুরের রসের সাথে চিনি, রং ও চুনের পানি মিশিয়ে খেজুরের পাটালী তৈরি করে কৃষ্ণনগর বাজারে বিক্রি করে আসছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা স্যানিটারি ইন্সটেক্টর আব্দুস সোবহান ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৩২ কেজি ভেজাল খেজুরের পাটালি জব্দ করেন। কিন্তু অসৎ ব্যবসায়ী হযরত আলী ও আব্দুর রউফ পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করতে পারেনি। পরবর্তীতে জব্দকৃত ভেজাল পাটালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের উপস্থিতিতে বেলা ১টায় দিকে কালিগঞ্জের কাঁকশিয়ালী নদীতে বিনষ্ট করা হয়।
বিনষ্টের সময় উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটরি ইন্সটেক্টর আব্দুস সোবাহান, উপজেলা সমবায় কর্মকর্তা মুজিবর রহমান, নলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান পাড়, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version