Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগরে দু’দিনব্যাপী ওয়াশ মেলা উদ্বোধন

কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি: কালিগঞ্জের কৃষ্ণনগরে দু’দিনব্যাপী ওয়াশ মেলার উদ্বোধন করা হয়েছে। রোববার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও নবযাত্রা প্রকল্প, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ওয়াশ কম্পোনেন্টের উদ্যোগে কিষাণ মজদুর ইউনাইটেড একাডেমি হাইস্কুল মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন কৃষ্ণনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শ্যামলী রাণী অধিকারী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কালিগঞ্জ ফিল্ড অফিস ম্যানেজার আশিষ কুমার হালদার ও ওয়াশ অফিসার সেলিম উল্লাহ, বিপ্লব কুমার বিশ্বাস, এমসিএইচ কর্মকর্তা লিনা, কৃষ্ণনগর ইউপির সদস্যবৃন্দ, ইউনিয়ন ওয়াশ কমিটি, ওয়ার্ড কমিটি, গ্রাম উন্নয়ন কমিটির সদস্যবৃন্দ, ডিপিএইচ ও হায়সোয়া প্রতিনিধি দলসহ নবযাত্রার সকল কম্পোনেন্টের ইউনিয়ন কর্মকর্তাগণ।
ওয়াটার এন্ড স্যানিটেশন, বাল্য বিবাহ, মা ও শিশু, স্বাস্থ্য ও পুষ্টি ইত্যাদি বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ১৬টি স্টল সম্বলিত দৃষ্টি নন্দন মেলাটিতে বিভিন্ন পোস্টার, ফেস্টুন, লিফলেট বিতরণ ও ডেমো প্রদর্শন করা হয়। মেলাটিতে বিভিন্ন এলাকা থেকে প্রচুর জনসমাগম লক্ষ্য করা যায়। বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভায় ছিলো উপচেপড়া ভীড়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version