Site icon suprovatsatkhira.com

আসামির অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: পূর্ব শত্রুতার জের ধরে একাধিক মামলার আসামির অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরার প্রেস ক্লাবে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত হাজী ময়েন আলির ছেলে আব্দুস সালাম এ সংবাদ সম্মেলনে করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি বলেন, ইসমাইল হোসেন বাবু আমার আপন চাচাতো ভাই। সে একাদিক মামলার আসামি। আমি তার নামে সদর থানায় একটি জিডি করি ১৩ সালে। সে আমার ব্যবহৃত একটি ডায়াং মটরসাইকেল চুরি করে জনগণের হাতে ধরা পড়ে। পরে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। যা সে সময় বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। পরে ইসমাইল হোসেন বাবু জেল থেকে বের হয়ে আমাকে বিভিন্ন সময় খুন হুমকি প্রদর্শণ করতে থাকে এবং বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র চালাতে থাকে। এঘটনায় আমি বিগত ২০১৫ সালে নির্বাহী আদালতে ইসমাইলের নামে একটি মামলা করি। ওই মামলায় ইসমাইল বাবু আদালতে জবানবন্দি দেয় যে আমাকে সে কখনো হুমকি দিবে না বা তার দ্বারা আমার কোন ক্ষতি হবে না।
কিন্তু এই ইসমাইল মহামান্য আদালতের নির্দেশ উপেক্ষা করে ১০ ফেব্রুয়ারি তার দুই ভাই রফিকুল ও রহিমসহ আরো ১০-১২ জন নিয়ে দোকান লুটপাট করে যা স্থানীয় পত্র-পত্রিকায় ছাপা হলে আমার বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন করে, যা আদৌও সত্য নয়।
তিনি ইসমাইল বাবুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version