Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে দপ্তরী কর্মচারী কল্যাণ সমিতির সম্মেলন: সভাপতি মাজেদ ও সম্পাদক ফিরোজ

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কর্মচারী কল্যাণ সমিতির কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আব্দুল মাজেদ সভাপতি ও ফিরোজ আহমেদ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে আশাশুনি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক সভাপতি দেবাশীষ কুমার দাশ। প্রধান অতিথির বক্তব্য রাখেন মডেল প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডল। বিশেষ অতিথি ছিলেন সহকারি শিক্ষক এসএম আক্তারুজ্জামান ও শরিফুল ইসলাম।
সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মাজেদকে সভাপতি, সহ-সভাপতি দেবাশীষ কুমার দাশ, আসলাম আলী ও শিব প্রসাদ সরকার, ফিরোজ হোসেনকে সম্পাদক, যুগ্ম-সম্পাদক শাহনেওয়াজ ও শহিদুল ইসলাম, মিলন ইসলামকে সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক রোকনুজ্জামান, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, প্রচার সম্পাদক আল মামুন, শিক্ষা ও সাংস্কৃতিক জাহিদুল ইসলাম ও আবু শামিম, নূরুজ্জামান, আব্দুল লতিফ, কার্ত্তিক চন্দ্র মন্ডল, এমদাদুল হক ও গৌতম কুমার দাশকে কার্যনির্বাহী সদস্য করে ১৯ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version