Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে ঐক্য ফ্রন্টের প্রার্থীর গাড়ি ভাঙচুরের ঘটনায় যুবদল নেতা আটক, অতঃপর মুক্ত

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোর-৫ (মণিরামপুর) আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ও জমিয়তে উলামায়ে ইসলামের (একাংশ) সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের গাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে।
রোববার (৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মণিরামপুর সরকারি কলেজের সামনে প্রধান সড়কে ঘটনাটি ঘটে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানা যুবদলের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিস্তার ফারুককে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। নিস্তার ফারুক মণিরামপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের ভাই। শহীদ ইকবাল হোসেনও এই আসনে ধানের শীষের প্রাথমিক মনোনয়ন পেয়েছিলেন।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম জিজ্ঞাসাবাদের জন্য নিস্তার ফারুককে আটকের বিষয়টি নিশ্চিত করেন। পরে দুপুর আড়াইটার দিকে পুলিশ তাকে ছেড়ে দিয়েছেন বলে সদর ইউনিয়ন পরিষদের সচিব দুর্গাপদ কুন্ডু জানিয়েছেন।
হামলায় আক্রান্ত গাড়িটিতে মুফতি ওয়াক্কাসের ছোট ছেলে মুফতি হুসাইন ও মণিরামপুর উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি মাওলানা আব্দুল আজিজসহ ওয়াক্কাসের অনুসারীরা ছিলেন। তারা মুফতি ওয়াক্কাসকে রিসিভ করার জন্য যশোর বিমানবন্দরে যাচ্ছিলেন। মুফতি ওয়াক্কাস বিমানযোগে দুপুরে ঢাকা থেকে যশোরে ফেরার কথা ছিলো।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version