Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা প্রেসক্লাবে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন: সাবেক এমপি রেজার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা-৪ আসনের সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার বিরুদ্ধে শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দেবী রঞ্জন মন্ডলর সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন অন্য মুক্তিযোদ্ধারা। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের শহিদ স.ম আলাউদ্দীন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তারা এই প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পড়ে শোনান মুক্তিযোদ্ধা নুর উদ্দিন।
তিনি বলেন, গত ৩ ডিসেম্বর শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সম্মেলন কক্ষে সাবেক কমান্ডার দেবী রঞ্জন মন্ডল যে সংবাদ সম্মেলন করেছিলেন অধিকাংশ মুক্তিযোদ্ধার তার সাথে কোন সম্পৃক্ততা নেই। ব্যক্তি স্বার্থে প্রভাবিত হয়ে কতিপয় নামধারী মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন আমরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের অধিকাংশ মুক্তিযোদ্ধা সে বিষয়ে অবগত নই। এছাড়া বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেকের নাম দিয়ে লিখিতভাবে যে অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্য নয়। অভিযোগটি সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট। আব্দুল বারেক ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না।
সংবাদ সম্মেলনে উপস্থিত মুক্তিযোদ্ধারা বলেন, মুক্তিযোদ্ধা সংসদ একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়। কারণ ২০১০ সালে আইলায় ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণের অর্থ বরাদ্দের যে তালিকা করা হয়েছিল সেখানে ভিন্ন উপজেলার ৭’শ পরিবার এবং ১৩ জন মৃত ব্যক্তির নাম ছিল। সঠিক তালিকা তৈরি করে টাকা দেয়ার জন্য উচ্চ আদালতে একটি রিট করা হয়েছিল। পরে আদালতের নির্দেশে সঠিক তালিকা তৈরি করে স্ব স্ব নামে ব্যাংকের মাধ্যমে টাকা প্রদান করা হয়।
তারা আরো বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। কাজেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নের বিষয়ে আমাদের কোন অভিযোগ নেই। দেশ ও জাতির স্বর্থে নেত্রী মহাজোট যাকেই মনোনয়ন দিবেন আমরা সকল ভেদাভেদ ভুলে তাকেই সমর্থন জানাবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল বারেক গাজী, বরকতুল্লা, শেখ হারুন অর রশিদ, আব্দুল লতিফ, ছুন্নত আলী মল্লিক, হাবিবুর রহমান প্রমূখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version