Site icon suprovatsatkhira.com

শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত

শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শার নাভারণ-বড় বসন্তপুরে ইটভাটার মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে এক স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে।
রোববার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রের নাম সোহাগ (১১)। সে শার্শা উপজেলার বড়বসন্তপুর গ্রামের খৃষ্টান পল্লীর জ্যোতিষ রায়ের ছেলে ও কেরালখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
নিহত সোহাগের স্বজন ও স্থানীয়রা জানান, সকাল ১১টায় বাড়ির পাশে পাকারাস্তায় খেলা করার সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা ইটভাটার মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সোহাগের মৃত্যু হয়। ঘটনার পরপরই স্থানীয়রা মাটিবাহী ট্রাক্টরটি আটক করে এবং মাঠে মাটিকাটা অবস্থায় একটি এস্কেভেটর মেশিনে আগুন লাগিয়ে দেয়। পরে বেনাপোল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই খায়রুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে ট্রাক্টরের চালককে আটক করা সম্ভব হয়নি। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দু’পক্ষের সমঝোতায় নিহতরে পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাসে বিষয়টি নিষ্পত্তি হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version