Site icon suprovatsatkhira.com

যশোর-২ আসনে আ’লীগের প্রার্থী ডা. নাসিরের পৌনে তিন কোটি টাকার সম্পদ

যশোর অফিস: যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা.নাসির উদ্দিনের প্রায় তিন কোটি টাকার স্থাবর ও অস্থাবর সম্পদ রয়েছে। এছাড়া তার দায় দেনা ৩২ লাখ টাকার বেশিও। ঢাকার মার্কস মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অধ্যক্ষ হিসেবে কর্মরত ডা. নাসিরের বাৎসরিক আয় চাকরি থেকে ১৭ লাখ ১০ টাকা ও মুক্তিযোদ্ধা ভাতা বাবদ ১ লাখ ২০ হাজার টাকা। অপরদিকে স্ত্রীর চাকরি থেকে বাৎসরিক আয় ৭ লাখ ৬৭ হাজার ১২০টাকা। একাদশ সংসদ নির্বাচনে জমা দেওয়া হলফনামা থেকে এই তথ্য জানা গেছে।
ডা.নাসির উদ্দিন তার হলফনামায় অস্থাবর সম্পদের তালিকায় উল্লেখ করেছেন, তার হাতে নগদ ৪ লাখ ৩৫ হজার ১৪৮ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা ৩লাখ ৬৪ হাজার ৮৫২ টাকা, বন্ড/ঋণপত্রে ৩ লাখ টাকা, সঞ্চয়পত্রে ৫৮লাখ টাকা, গাড়ি ১২ লাখ, ১১ লাখ ১ হাজার ৭৫০ টাকা মূল্যের ৩০ তোলা স্বর্ণ, আড়াই লাখ টাকার ইলেকট্রনিক্স সামগ্রী ও ২ লাখ ২৫ হাজার টাকা মূল্যের আসবাবপত্র রয়েছে।
তার স্ত্রীর অস্থাবর সম্পদের তালিকায় রয়েছে- নগদ ৬ লাখ ৮১ হাজার ২০ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা ১০ লাখ ৬৮ হাজার ৯৮০ টাকা, বন্ড/ঋণপত্রে ৮ লাখ টাকা, সঞ্চয়পত্র/স্থায়ী আমানতে বিনিয়োগ ১৪ লাখ ৫০ হাজার টাকা, গাড়ি ৩ লাখ টাকা, ২ লাখ ২৫ হাজার টাকা মূল্যের ৩০ তোলা স্বর্ণ, ৩৫ হাজার টাকা মূল্যের ইলেক্ট্রনিকস সামগ্রী ও ২ লাখ টাকা মূল্যের আসবাবপত্র রয়েছে।
ডা. নাসির উদ্দিন স্থাবর সম্পদের তালিকায় উল্লেখ করেছেন, তার ১ কোটি ৭৪ লাখ ৪৮হাজার টাকা মূল্যের ৭তলা বিশিষ্ট একটি বাড়ি রয়েছে। এছাড়াও দোতলা একটি বাড়ি আছে। স্ত্রীর স্থাবর সম্পদ হিসেবে ৬০ হাজার টাকা মূল্যের অকৃষি জমির কথা উল্লেখ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version