Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে ইজিবাইক ছিনতাইচক্রের সাথে জড়িত সন্দেহে নারী আটক

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে যাত্রী সেজে চালককে চেতনানাশক দ্রব্য খাইয়ে প্রায় অচেতন করে এক ছিনতাইকারী ইজিবাইক নিয়ে পালিয়েছে। ঘটনাার সাথে জড়িত সন্দেহে ঝরণা খাতুন নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বুধবার বিকেলে পৌর শহরের উত্তরমাথা হাকোবা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, জনতার হাতে আটক ঝরণা খাতুন যশোর পুলেরহাট এলাকার রাজু আহম্মেদের স্ত্রী।
সূত্র জানায়, বিকেল সাড়ে ৩ টার দিকে কেশবপুর উপজেলার বাইসা গ্রামের আলমগীর হোসেনের ইজিবাইক কেশবপুর বাজার থেকে ভাড়া করা হয়। তবে ওই ইজিবাইকে কয়জন যাত্রী ছিলেন তা জানা যায়নি। ঘটনার সময় প্রায় অচেতন অবস্থায় ওই ইজিবাইক চালক ঝরণা খাতুনকে ধরে কোনরকম চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসেন। ততক্ষণে তার বাইকটি নিয়ে পালিয়ে যায় অজ্ঞাত এক ছিনতাইকারী। এ সময় ইজিবাইক চালকের ইশারায় ছিনতাই চক্রের সাথে জড়িত সন্দেহে ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা।
থানার এসআই আব্দুর রহমান জনতার হাতে নারী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইজিবাইক হারানো আলমগীর হোসনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পাশাপাশি ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version