Site icon suprovatsatkhira.com

বাংলাদেশ ব্যাংকের ডিজিএমকে গুলির ঘটনায় মামলা

খুলনা অফিস: খুলনায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা ও বাংলাদেশ ব্যাংক খুলনার ডিজিএম প্রভাস কুমার দত্ত (৫০) কে লক্ষ্য করে গুলির ঘটনায় মামলা করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন থাকা প্রভাস নিজে বাদি হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় রবিবার মামলাটি করেন (নং-০১)। দ-বিধির ৪৪৮, ৩২৬, ৩০৭, ৩৪ ও ১০৯ ধারায় মামলাটি রুজু হয়েছে। তিনি বাংলাদেশ ব্যাংক খুলনা শাখার ডিজিএম হিসেবে কর্মরত রয়েছেন।
বর্তমানে তিনি আশকঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। শুক্রবার গভীর রাতে অপারেশন করে তার পেট থেকে গুলি বের করা হয়। এরপর তিনি খুলনা মেডেকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তবে এখনো পর্যন্ত এঘটনায় সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি পুলিশ।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনা (মিডিয়া এন্ড কমিউনিটি পুলিশং) সোনালী সেন বলেন, গত শুক্রবার রাত ১০টার দিকে প্রভাস কুমারকে তার নিজ বাসায় সন্ত্রাসীরা ঢুকে গুলি করে পালিয়ে গেছে। প্রভাসের ডান দিকের পেটে গুলি লেগেছে। এবিষয়ে একাধিক গোয়েন্দা টিম মাঠে কাজ করছে। কি কারণে এ গুলির ঘটনা ঘটেছে এবিষয়ে এখনো কোন রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি।
পারিবারিক সূত্রে জানা গেছে, চিত্বরঞ্জন দত্তের ছেলে প্রভাস দত্ত সোনাডাঙ্গা মডেল থানাধিন বকশিপাড়ার নিজ বাস ভবনে বসবাস করেন। কিছুদিন পুর্বে তার স্ত্রী জয়ন্ত রানী ছন্দ অর্থাৎ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের কন্যা মারা যান। মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ খুলনা-৫ আসন থেকে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version