Site icon suprovatsatkhira.com

ডুমুরিয়ায় সেনাসদস্যের বাড়ি ভাঙচুর, মালামাল লুট

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনার ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর কাকুড়পাড়া গ্রামে বড় ভাইয়ের অত্যাচারের হাত থেকে বাঁচতে দ্বারে দ্বারে ঘুরছে ছোট ভাইয়ের পরিবার। পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলে নিতে একের পর এক হামলা করে হয়রানি ও সর্বস্বান্ত করছে বড়ভাই ও তার পরিবার। সোমবার সকালে এসব অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত শাবান আলী খানের দম্পতি।
শাবান আলী বলেন, পিতা মারা যাওয়ার পরে ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর কাকুড়পাড়া গ্রামে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাশে ৭৪৪ নং দাগের ৭৪ শতক জমি ৬ ভাগ করে সে অনুযায়ী সীমানা দিয়ে ভোগ দখল করে আসছি। বর্তমানে জমির মূল্য কয়েকগুণ বৃদ্ধি পাওয়ায় আমার বড় ভাইয়ের লোভ হয়। বড়ভাই বলে তোর জমি রাস্তায় দখল হয়ে গেছে, তাই তোর সীমানার মধ্যে আমার জমি রয়েছে। এ নিয়ে বড় ভাইয়ের সাথে আমার মনোমালিন্য শুরু হয়। একপর্যায়ে বড় ভাই নূর আলী খান, তার স্ত্রী, তাদের ছেলে আমজাদ টিক্কা, জাহাঙ্গীরের মেয়ে ফতেমাসহ ভাড়াটে সন্ত্রাসী ১০/১২ জনের একটি দল লোহার রড, দা ও লাঠিসোটা নিয়ে আমার ভোগদখলীয় জমিতে প্রবেশ করে বসতঘর ভাঙচুর ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।
প্রকাশ্য দিনের বেলায় এঘটনার সময় জীবন নাশের ভয়ে আমরা কোন বাধা দিতে পারিনি। আমার দুই ছেলে বাড়িতে থাকে না। বড় ছেলে তবিবুর একজন বাংলাদেশ সেনা সদস্য। আর ছোট ছেলে হাবিবুর পল্লিবিদ্যুতে চাকুরি করে। সেই সুযোগে আমাদের ওপার অত্যাচার চালায়।
এ অবস্থায় জীবন ও সম্পদ বাঁচাতে প্রশাসনের ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন সেনা পরিবার।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version