Site icon suprovatsatkhira.com

কৈখালীর ব্যবসায়ী ইয়াসিন হত্যা মামলার আসামি আমিনুুর প্রকাশ্যে

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী এলাকার আলোচিত ব্যবসায়ী ইয়াসিন হত্যা মামলার আসামি আমিনুর রহমান গাজী প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। প্রশাসন দেখেও এ ক্ষেত্রে আইনের প্রয়োগ করা হচ্ছে না। এতে এলাকার মানুষের মাঝে আতংক বিরাজ করছে।
এলাকাবাসী জানান, গত বছরের ১৯ জুন রাত ১০ টার দিকে পূর্ব কৈখালী গ্রামের মজিবর গাজীর ছেলে ব্যবসায়ী ইয়াসিনকে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় একই গ্রামের মৃত এলাহি বক্স গাজি আমিনুর রহমান গাজী। এরপর তাকে হত্যা করে কৈখালী সিমান্ত সংলগ্ন কালিন্দী নদীতে ফেলে দেয়। নিহতের ভাই সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৪১। মামলায় ৩ নং আসামি করা হয় আমিনুর রহমান গাজিকে।
সূত্র জানায়, কয়েকদিন গা ঢাকা দিয়ে ছিল আমিনুর গাজি। বেশ কিছুদিন আগে থেকে সে কৈখালীর পার্শবর্তি নুরনগর ইউনিয়নের দুরমুজখালি গ্রামে প্রকাশ্য বসবাস করছে। প্রশাসন এবিষয় জানা সত্ত্বেও গ্রেপ্তার হচ্ছে না আমিনুর।
সূত্র জানায়, ইয়াি নের চাচা ইদ্রিস আলী কাজে দুরমুজখালি গেলে আসামি আমিনুর তাকে মারধর করাসহ হত্যার হুমকি দেয়। এমতাবস্থায় ইয়াসিনের পারিবার পরিজনরা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version