Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতা আহত

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে ফয়সাল হোসেন নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মধুরেশপুর ইউনিয়নের প্রবাজপুর গ্রামে। এ ব্যাপারে ফয়সাল হোসেনের মামা মীর সুলতান থানায় মামলা করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মথুরেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও ঈশ্বরপুর গ্রামের মাকলুকাত হোসেনের ছেলে ফয়সাল হোসেন (২১) শুক্রবার রাতে ব্যাডমিন্টন খেলা দেখে বাড়ি ফিরছিলেন। পথে প্রবাজপুর গ্রামের ডা. রুহুল আমিনের বাড়ির পাশে পূর্ব শত্রুতার জের ধরে মুখে কালো কাপড় বেঁধে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। তারা দা দিয়ে তার মাথায় কোপ মারলে সে গুরুতর জখম হয়। এসময় সে হাত দিয়ে ঠেকাতে গেলে তার হাতেও দা’র কোপ লাগে। এছাড়া দুর্বৃত্তরা তার পায়ের রগ কাটবে বলে পায়ে কোপ মারে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৈয়েবুর রহমান জানান, ফয়সাল হোসেনের মাথায়, হাত ও পায়ে কোপের চিহ্ন পাওয়া গেছে। বর্তমানে সে আশংকামুক্ত এবং তার সুচিকিৎসা চলছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামিদেরকে আটকের চেষ্টা চলছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version