Site icon suprovatsatkhira.com

কলারোয়ার শ্রেষ্ঠ নারী ‘জয়িতা’ উপাধি পেলেন লুৎফুন্নেছা

কলারোয়া প্রতিনিধি: সমাজের উন্নয়ন ও অগ্রযাত্রায় বিশেষ অবদান রাখায় পৌর কাউন্সিলর লুৎফুন্নেছা লুতুকে কলারোয়ার শ্রেষ্ঠ নারী ‘জয়িতা’ হিসাবে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।
রোববার (৯ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এই সংবর্ধনা দেওয়া হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার মহাসীন আলী, উপজেলা সমবায় অফিসার নওশের আলী, উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন্নাহার আক্তার প্রমুখ।
এসময় অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী মাছুরা খাতুন, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সেলিনা খাতুন, সফল জননী নারী আকলিমা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী রিক্তা বেগমকেও সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন্নাহার আক্তার বলেন, “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কর্মসূচিতে কলারোয়া উপজেলা পর্যায়ে বাছাইকৃত ৫টি ক্যাটাগরির সুপারিশকৃত প্রার্থীদের মধ্যে এ সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version